স্কুলছাত্রীসহ চার নারীর লাশ উদ্ধার

0

রাজধানীতে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ চার নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে মুগদার স্কুলছাত্রী শান্তা আক্তার (১৩), যাত্রাবাড়ীর দয়াগঞ্জের গৃহবধূ পূজা ঘোষ (২৪), খিলগাঁওয়ের রওশন আরা বেগম (৬০) এবং সায়েদাবাদ বাস টার্মিনালের পাশের পার্কের অজ্ঞানামা এক নারীর লাশ উদ্ধার করা হয়।

যাত্রাবাড়ী পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পূজা। বৃহস্পতিবার সকালে যাত্রাবাড়ীর ৭/১ দয়াগঞ্জ জলেপাড়ার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এটা তাদের ভাড়া করা বাসা। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার স্বামী নরেশ ঘোষ দুধ বিক্রি করেন।

মুগদা থানার এসআই আবুল আনছার জানান, বুধবার রাতে শান্তা নামের এক স্কুলছাত্রী ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তার বাবার নাম কামাল। মানিকনগরে পরিবার নিয়ে থাকতেন মুগদার। সে স্থানীয় একটি স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

খিলগাঁও থানার এসআই সোনিয়া পারভীন জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে খিলগাঁও কবরস্থানের দক্ষিণ-পূর্ব পাশের একটি গাছে রওশন আরা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার ছেলে মো: সজিব জানান, তারা চার ভাই ও তিন বোন। তাদের মা কয়েক বছর ধরে মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন। মাঝে মাঝে ঘরের বাইরে চলে যেতেন। বুধবার সন্ধ্যায় খিলগাঁওয়ের তালতলা রিয়াজবাগে এক বোনের বাড়ি থেকে বের হন তার মা। পরে তার লাশ পাওয়া যায়।

ওয়ারী থানার এসআই শাহজাহান মিয়া জানান, বুধবার রাত ১০টার দিকে সায়েদাবাদ বাস টার্মিনালের পাশে ওয়ান্ডারল্যান্ড পার্কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়। তিনি একজন ভবঘুরে ছিলেন বলে জানা গেছে। তার নাম ও পরিচয় জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *