সমুদ্র দেখে ফেরা হলো না তাদের

0

পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে দুই পরিবারের আটজন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে সদর উপজেলার নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকত দেখে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তারা। নিহতরা হলেন নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া গ্রামের শাওন মৃধা (৩২), তার স্ত্রী আমেনা বেগম (২৫), ছেলে আবদুল্লাহ (৩) ও আরেক ছেলে শাহাদাত (১০) ও শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর এলাকার মোতালেব (৪৫)। তার স্ত্রী সাবিনা আক্তার (৩০), মেয়ে মায়ামুক্তা (১২) ও ছেলে সোয়াব (২)।

শাওনের চাচাতো ভাই মুরাদ জানান, শাওন ও মোতালেব ঢাকা থেকে কুয়াকাটায় বেড়াতে গিয়েছিল। বুধবার রাতে কুয়াকাটা থেকে প্রাইভেটকারে করে পিরোজপুরের নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া গ্রামে ফিরছিলেন শাওন। সদর উপজেলার জ্ঞানসাহা এলাকায় (নুরানী গেট) প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে ডুবে যায়। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গাড়িতে থাকা ৮ জনকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের সবাইকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের ডা. আসিফ হোসেন জানান, বিকেল সাড়ে ৩টার দিকে মৃত অবস্থায় ৮ জনকে হাসপাতালে আনা হয়।

পিরোজপুর সদর থানার ওসি আবদুস সোবহান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *