মাথা ন্যাড়া  ও গোফ কামিয়েও রক্ষা পাননি সাবেক ভূমিমন্ত্রী

0

মাথা ন্যাড়া ও গোফ কামিয়েও শেষ রক্ষা হলো না। সাবেক ভূমিমন্ত্রী ও খুলনা-৫ আসনের সাবেক সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার হয়েছেন।

রোববার রাতে বিজিবির পাঠানো এক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিজিবি জানায়, সাবেক ভূমিমন্ত্রীকে অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে আটক করা হয়।

দশম সংসদে প্রথম মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ছিলেন নারায়ণ চন্দ্র চন্দ। ২০১৮ সালে একই মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রী হন। গত জানুয়ারিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর তিনি ভূমিমন্ত্রীর দায়িত্ব পান।

গত ২৯ সেপ্টেম্বর খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারায়ণ চন্দ্র চন্দসহ ১৮ জনের বিরুদ্ধে অপহরণের মামলা করেন এক তরুণী। মামলায় ডুমুরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী এজাজ আহমেদকেও আসামি করা হয়েছে।

শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের পতন ঘটে ৫ আগস্ট ছাত্র অভ্যুত্থানে। ওই দিনই ভারতের উদ্দেশে দেশ ত্যাগ করেন শেখ হাসিনা। সরকারের পতনের পর থেকে উপদেষ্টা, মন্ত্রী, সংসদ সদস্য, পুলিশের সাবেক আইজিপি, আওয়ামী লীগের প্রভাবশালী নেতাদের গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *