রমজানে স্বাভাবিক পানি সরবরাহ চান চট্টগ্রামবাসী

0

আসছে রমজানে ওয়াসার পানি স্বাভাবিক রাখার আহ্বান জানিয়েছেন চট্টগ্রামবাসী। আজ রোববার নাগরিক উদ্যোগের একটি প্রতিনিধি দল ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার একেএম ফজলুল্লাহর সঙ্গে দেখা করে এ আহ্বান জানান।

এ সময় নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা ও সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজনও মুঠোফোনে নগরীর বিভিন্ন এলাকায় পানি সংকটের চিত্র তুলে ধরে দ্রুত সমাধানের জন্য বলেন। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নাগরিক উদ্যোগের তথ্য অনুযায়ী, শহরের উত্তর কাট্টালী ১০ নং ওয়ার্ড ও পাহাড়তলী নং ওয়ার্ডে লক্ষাধিক মানুষের বসবাস। কিন্তু এগুলোসহ বেশ কয়েকটি স্থানে নিরবচ্ছিন্নভাবে ওয়াসার পানি সরবরাহ হচ্ছে না। এতে ওই এলাকার মানুষের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। এছাড়া বিভিন্ন এলাকায় লবণাক্ত পানি সরবরাহ করা হচ্ছে। এই পানি পান করা তো দূরের কথা, ব্যবহার করাও সম্ভব নয়।

পবিত্র রমজান মাসেও এ সমস্যা চলতে থাকলে ধর্মপ্রাণ মানুষের ইবাদতে ব্যাঘাত ঘটবে। ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক অবিলম্বে দায়িত্বপ্রাপ্ত প্রকৌশলীদের সমস্যা সমাধানের নির্দেশ দেন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন নাগরিক উদ্যোগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মো. ইলিয়াস, আব্দুর রহমান মিয়া, সদস্য সচিব হাজী মোঃ হোসেন, মোঃ শাহজাহান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *