ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভা।নেতাকর্মীরা মিছিল নিয়ে সার্কিট হাউস ময়দানে আসছেন

0

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আওয়ামী লীগের বিভাগীয় জনসভা আজ শনিবার ময়মনসিংহের সার্কিট হাউস ময়দানে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে বিভাগীয় জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর থেকে অন্তত ১০ লাখ লোকের সমাগম হবে বলে নেতারা আশা করছেন। জনসভায় ময়মনসিংহবাসীকে ৩ হাজার ৩৩২ কোটি টাকার ‘উন্নয়ন উপহার’ দেবেন প্রধানমন্ত্রী।

দীর্ঘ সাড়ে চার বছর পর ময়মনসিংহে প্রধানমন্ত্রীর সফর ও জনসভা সফল করতে বিভিন্ন জেলা-উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসতে থাকেন। রঙিন শাড়ি পরা নারী, একরঙা টি-শার্ট ও ক্যাপ পরা পুরুষরা গান বাজিয়ে অনুষ্ঠানস্থলে যাচ্ছে।

সকাল থেকেই চলছে বঙ্গবন্ধুর ভাষণ। প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে নগরীতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিভিন্ন মোড়ে নেতাকর্মীরা গাড়ি থেকে নেমে মিছিল নিয়ে সভাস্থলে যায়।

রোকেয়া আক্তার, জরিনা খাতুনসহ একদল নারী ময়মনসিংহ পাটগুদাম ব্রিজ মোড় থেকে হেঁটে সমাবেশস্থলে যান। তাদের বাড়ি তারাকান্দা জেলার বিস্কা গ্রামে। তারা বলেন, ‘প্রধানমন্ত্রীকে দেখতে এসেছি। তিনি (প্রধানমন্ত্রী) দরিদ্র মানুষের জন্য যা দিয়েছেন তা অতুলনীয়। এমন সরকার বারবার দরকার।

নেত্রকোনার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলী আকবর ও হাবিবুর রহমান নিজ এলাকার লোকজন নিয়ে সভাস্থলে আসেন। তারা বলেন, ‘আমি বাস থেকে নেমে অন্তত ৩ কিলোমিটার হেঁটে সভাস্থলে গিয়েছিলাম। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখব। প্রধানমন্ত্রীর নির্দেশনা শুনতে এসেছি।’

তারাকান্দা উপজেলার ফারুক মিয়া জানান, চারিদিকে চলছে উৎসবের আমেজ। আজ আনন্দের দিন।

ময়মনসিংহের জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান জানান, প্রধানমন্ত্রী শনিবার দুপুর ১টায় হেলিকপ্টারযোগে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে পৌঁছাবেন। সার্কিট হাউসে গিয়ে বিশ্রাম নেওয়ার পর প্রধানমন্ত্রী ৭৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *