আওয়ামী লীগের সম্মেলন ঘিরে ডিএমপির ট্রাফিক নির্দেশনায় যা আছে

0

আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এই সম্মেলনকে ঘিরে শুক্রবার সন্ধ্যায় সম্মেলনস্থলে গাড়ি পার্কিং ও ডাইভারশন সংক্রান্ত নির্দেশনা জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশে রাস্তা বন্ধ বা রাস্তার ডাইভারশন রয়েছে – কাটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, কাকরাইল মসজিদ ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য। ক্রসিং ও ভাইস চ্যান্সেলর বিল্ডিং ক্রসিং।

ডিএমপি নগরবাসীকে এসব এলাকা বা রাস্তা এড়িয়ে বিকল্প রাস্তা ব্যবহার করার অনুরোধ জানিয়েছে।

এছাড়া সম্মেলন উপলক্ষে আগত গাড়িগুলো  ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ভিআইপি) মহসিন হল মাঠ; মালছাতওয়ার, ঢাকা বিশ্ববিদ্যালয়; পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; রাস্তার দুই পাশে ফুলার রোড; দোয়েল চত্বর ক্রসিং থেকে শহীদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; ভেজিটেবল গার্ডেন থেকে নেভাল গ্যাপ পর্যন্ত; সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব ক্রসিং পর্যন্ত; হলি ফ্যামিলি হাসপাতাল লেন; নেভাল গেট এলাকা; হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীতে; মিন্টো রোড ক্রসিং থেকে পুলিশ ভবন ক্রসিং এবং দিলকুশা ও মতিঝিল এলাকায় রাস্তার দুই পাশের এলাকায় পার্কিংয়ের নির্দেশনা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *