তিন দিন ব্যাপী মোটর ফেস্টে পিএইচপির বিশেষ ছাড়

0

আমাদের রাস্তায় আমাদের গাড়ী, থাকবে সবার বাড়ি বাড়ি- এই শ্লোগানকে সামনে রেখে চট্টগ্রামে শুরু হয়েছে তিন দিন ব্যাপী ৫ম মোটরফেস্ট-২০২২।

আজ, ২০ অক্টোবর, বৃহস্পতিবার বিকেলে জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মোটর ফেস্ট উদ্বোধন করেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেল। পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আকতার পারভেজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নওফেল।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমরা গাড়ি উ’ৎপাদন করে নেপালে, ভারতে রফতানি করতে চাই। তিনি আরও বলেন, ভারত, জাপান, আমেরিকা, চীন থেকে গাড়ি আনলে হবে না। এ দেশে প্ল্যান্ট স্থাপন করে মোটরসাইকেল, গাড়ি উৎপাদন করতে পারেন। আপনার কারখানায় আমার ছেলে মেয়ের চাকরি চাই। তখনই হবে সত্যিকার অর্থে দেশপ্রেমিক ব্যবসায়ী। ব্যবসা অবশ্যই হালাল, দেশের জন্য গুরুত্বপূর্ণ। কিন্তু সেখানে দেশপ্রেম থাকলে কর্মসংস্থান অনেক বাড়বে। আপনারা শুধু ট্রেডিং না করে প্ল্যান্ট স্থাপন করুন। শিল্পবান্ধব ফ্রেমওয়ার্ক বঙ্গবন্ধু কন্যা করে দিয়েছেন। ফিন্যান্সিং দেশ-বিদেশ থেকে পাবেন।

নওফের আরও বলেন- আমরা খুবই সৌভাগ্যবান যে, দেশে গাড়ী তৈরি হচ্ছে। পিএইচপি ফ্যামিলি অত্যাধুনিক প্রযুক্তির গাড়ী একে একে বাজারে আনছে। এবার প্রোটন পারসোনা আকর্ষনীয় ফিচার নিয়ে বাজারে এসেছে। বর্তমান সরকার গাড়ীর বাজারকে বিস্তৃত করেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্মানিত পরিচালক মনজুর আলম।

তিনি বলেন- দেশেই গাড়ী অ্যাসেম্বল করে এ ধরনের মেলা করার জন্য পিএইচপি ফ্যামিলিকে
সাধুবাদ জানাই। এর মাধ্যমে পিএইচপি অটোমোবাইলস লিমিটেড বাংলাদেশের গাড়ী শিল্পের অগ্রগতিতে ব্যাপক
ভুমিকা রাখবে। ইনশাআল্লাহ সেই সাথে আগামীতে এই শিল্পের প্রসার আরো বৃদ্ধি পাবে বলে আমি মনে করি।

পিএইচপি অটোমোবাইলস লিমিটেড এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আকতার পারভেজ বলেন, পিএইচপি সব সময় গ্রাহকের সন্তুুষ্টির কথা মাথায় রেখে পণ্য উৎপাদন ও বিপনন করে থাকে। আমরা ইতোমধ্যে গ্রাহকের আস্থা অর্জনে সক্ষম হয়েছি। আমরা চাই গ্রাহকরা পিএইচপির পন্যকে ভালোবেসে গ্রহন করুক। যোগ করেন তিনি।

তিন দিন ব্যাপী অন্যান্য প্রতিষ্ঠানের মতো আকর্ষনীয় সুবিধা দেওয়ার কথা জানিয়েছে পিএইচপি অটোমোবাইল। এই মেলায় স্পট বুকিং এর মাধ্যমে অত্যাধুনিক প্রযুক্তির প্রোটন পারসোনা সিগনেচার-২০২২ মডেলের সেডান কারটিতে মূল্যছাড় দেওয়ার অফার রয়েছে।

প্রোটন পারসোনা সিগনেচার ২০২২ মডেলের গাড়ীর আকর্ষনীয় মূল্যহ্রাস ছাড়াও ১৫০০ সিসির ভিভিটি ইঞ্জিনের ব্র্যান্ড নিউ এই সেডান কারে ৫ বছর অথবা ১,৫০,০০০ কিলোমিটার সার্ভিস ওয়ারেন্টি সহ ৫টা ফ্রি সার্ভিস প্রদানের ব্যবস্থা রয়েছে।

তাছাড়া, প্রোটন পারসোনা সিগনেচার মডেলটিতে সম্পূর্ণ লেদারসিট সহ ৬টা এয়ারব্যাগ, ৩৬০ ডিগ্রী স্পন্সরযুক্ত ১৬ ইঞ্চির অ্যালমুনিয়ম চাকা এবং ৬ ইউএসবি পোর্ট সমৃদ্ধ এন্ড্রয়েট সুবিধা সম্বলিত স্মার্টফোন কানেকটিভিটি সুবিধাও রয়েছে।

পিএইচপি ফ্যামিলির সম্মানিত গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা নিশ্চিতকরনে পারফেক্ট ভেহিক্যাল সল্যুশন (পিভিএস) নামে একটি অনলাইন্ অ্যাপস্ এর সুব্যবস্থা রয়েছে। প্রোটনব্রান্ডের যে কোন মডেলের গাড়ি ব্যবহারকারী অনায়াসে এই পিভিএস অ্যাপস্ ডাউনলোড করার মাধ্যমে ঘরে বসেই অনলাইনের নিজের প্রয়োজনীয় স্পেয়ার পার্টস্ অর্ডার দিয়ে আমাদের পিভিএস টিমের সহায়তায় স্পেয়ার পার্টস সম্পর্কিত এই ধরনের প্রয়োজনীয় সেবা স্বল্প সময়ের মধ্যে গ্রহন করতে পারে।

অধিকন্তু, মেলায় পিএইচপি প্রোটন ব্র্যান্ডের গাড়ি ছাড়াও হ্যাভাল হোন্ডা পিএফএস কে ও চেরি ব্র্যান্ডের গাড়ি প্রদর্শিত হচ্ছে। মোটর বাইকের মধ্যে পিএইচপি অটোমোবাইলস এর বাইক ছাড়াও- ইয়ামাহা, সুজুকি, জেএমই প্রভৃতি ব্র্যান্ড যোগদান করেছে। তাছাড়া, বিভিন্ন লুব্রিকেন্ট ও অর্থলগ্নি প্রতিষ্ঠান তথা ফাইন্যান্স কোম্পানীও অংশগ্রহণ করেছে।

উৎসবমুখর এই মেলা আগামী ২২ অক্টোবর পর্যন্ত চলবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

উল্লেখ্য, মেলায় গাড়ি প্রদর্শনের মধ্যে-ব্রান্ডনিউ ২০২২ মডেলের প্রোটন পারসোনা সিগনেচার ভার্সন, প্রোটন সাগা এমসি ও মেলার অন্যতম প্রধান আকর্ষন বাংলাদেশে প্রথম টকিং কার মিনি এসইউভি এক্স-৫০ (বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে এ বছর সম্প্রতি মার্চে লঞ্চিংকৃত) এবং ২০২১ মডেলের প্রোটন এক্স-৭০ এসইউভি প্রভৃতি গাড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *