রোহিঙ্গা ক্যাম্পে মুখো পরে দুই মাঝিকে কুপিয়ে হত্যা

0

কক্সবাজারের তাজনীমারখোলা ক্যাম্পে মুখোশ পরে দুই নাবিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা ৭টার দিকে তাজনীমারখোলার ১৩ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ।

নিহতরা হলেন ক্যাম্প ১৩ নম্বর এফ ব্লকের হেড মাঝি মোহাম্মদ আনোয়ার (৩৮) ও একই ক্যাম্পের এফ/২ ব্লকের সাব মাঝি মৌলভী মোহাম্মদ ইউনুস (৩৭)।

৮-আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ বলেন, সন্ধ্যায় দুর্বৃত্তরা হঠাৎ করে ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে ঢুকে দুই নাবিককে আহত করে। ঘটনাস্থলে ক্যাম্পের সাব-মাস্টার মো. ইউনুসকে হত্যা করা হয়। অপর নাবিক আনোয়ারকে উদ্ধার করে ডোনার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

তাজনীমারখোলা ক্যাম্পের বাসিন্দা আলিম উল্লাহ বলেন, “চার মুখোশধারী লোক এসে হঠাৎ কোমর থেকে ধারালো অস্ত্র বের করে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। হামলাকারীরা ‘আরসা’ বাহিনীর সদস্য হতে পারে।”

তিনি বলেন, “নাবিকরা তখন ক্যাম্পের স্বেচ্ছাসেবকদের দায়িত্ব ভাগ করে নিচ্ছিল এবং তথ্য খুঁজছিল।” এমন সময় এমন ঘটনা ঘটে। ক্যাম্পের অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। আমরা আতঙ্কের মধ্যে আছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *