অটোরিকশা থেকে লাশ ফুটপাতে ফেলে দেওয়া হয়

0

ফুটপাতে একটা সিএনজি চালিত অটোরিকশা থামল। দুজন নারী-পুরুষ নেমে এলো। কিছুক্ষণ পর নারী চলে গেল। এরপর ওই ব্যক্তি অটোরিকশা থেকে এক ব্যক্তির লাশ বের করেন। মরদেহ ফুটপাথে রেখে তিনি আবার অটোরিকশায় উঠে দ্রুত চলে যান। শুক্রবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে বেতার ভবনের বিপরীত পাশে এ ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে ধরা পড়া দৃশ্য সন্দেহের জন্ম দিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হত্যার পর লাশ ফেলে গেছেন। কিন্তু তদন্তে উঠে এসেছে ভিন্ন ঘটনা।

জানা গেছে, শুক্রবার সকালে সাভারের আমিনবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ইসমাইল হোসেন (৫৪) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। ওই নারী তাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন। এর মধ্যে যখন তিনি মারা যান, তাকে উদ্ধারকারী নারী ভয় পেয়ে যান। পুলিশের ঝামেলা এড়াতে সে ও অটোরিকশা চালক লাশ ফেলে পালিয়ে যায়।

ঢাকার শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ুয়া বলেন, সকালে পুলিশ লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়। তদন্তের পর সড়ক দুর্ঘটনার বিষয়টি জানা যায়। আমিনবাজারে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। আর গুরুতর আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন তার পরিচিত এক নারী। এ ঘটনায় সাভার হাইওয়ে থানায় মামলা হয়েছে। নিহত ব্যক্তি পেশায় চালক ছিলেন। তার বড়ি যশোর।

ওসি জানান, লাশ ফেলে যাওয়া নারী-পুরুষের সন্ধান পাওয়া গেছে। ঘটনার বিষয়ে তাদের কাছ থেকে আনুষ্ঠানিক বক্তব্য নেওয়া হবে। তবে এ ঘটনায় ঢাকায় কোনো মামলা হবে না। হয়রানির ভয়ে মানুষ মানবিক সাহায্য থেকে প্রত্যাহার করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *