সাশ্রয়ী স্বাস্থ্যসেবা প্রদানে ভূমিকা রাখছে প্রাভা: মার্কিন রাষ্ট্রদূত

0

বাংলাদেশে সাশ্রয়ী স্বাস্থ্যসেবা প্রদানে প্রাভা হেলথ উল্লেখযোগ্য ভূমিকা রাখছে বলে মন্তব্য করেছেন মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। তিনি এই স্বাস্থ্যসেবা ব্র্যান্ডটিকে দেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ব্র্যান্ড হিসেবে প্রশংসা করেন এবং বলেন যে এটি মার্কিন বিনিয়োগকারীদের আকৃষ্ট করবে।

মঙ্গলবার ঢাকায় প্রাভা হেলথ মেডিকেল সেন্টার পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন। তার সঙ্গে সফর করেন যুক্তরাষ্ট্রের বাণিজ্যিক ও ব্যবসায়িক বিষয়ক বিশেষ প্রতিনিধি দিলওয়ার সৈয়দ।

দিলাওয়ার বলেন, প্রাভা হেলথ প্রতি বছর হাজার হাজার মানুষকে মানসম্মত স্বাস্থ্যসেবা দিয়ে দেশের স্বাস্থ্য খাতে ইতিবাচক পরিবর্তন আনছে। তাদের প্রচেষ্টা দেশের স্বাস্থ্যসেবা অবকাঠামোর উন্নয়নে এবং দেশের ক্রমবর্ধমান অর্থনৈতিক সম্ভাবনাকে আনলক করতেও সাহায্য করবে। বাংলাদেশ সহ দক্ষিণ এশিয়া জুড়ে এই ধরনের প্রগতিশীল ব্যবসার সাথে মার্কিন অর্থনৈতিক সম্পর্ক জোরদার করা সংশ্লিষ্ট সকলের জন্য একটি জয়-জয় হবে।

প্রাভা হেলথের প্রতিষ্ঠাতা, প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা সিলভানা কাদের সিনহা বলেন, প্রাভা আধুনিক পদ্ধতি ব্যবহার করে রোগীদের সর্বোচ্চ মানের চিকিৎসা সেবা প্রদান করে। আমরা স্বাস্থ্যসেবা প্রদান করতে পেরে খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *