সিলেটে মধ্যরাতে ডাকাতদের আতঙ্ক, পুলিশ বলছে গুজব

0

শনিবার রাতে সিলেট নগরীতে চরম বন্যার ঝুঁকি ঘোষণা করা হয়েছে। এ অবস্থায় নগরীর বিভিন্ন পাড়া-মহল্লায় পাহারা দিয়ে রাত কাটিয়েছেন এলাকাবাসী। বাসিন্দাদের সতর্ক করতে একাধিক জায়গায় মাইকিংও করা হয়।

তবে পুলিশ বলছে, দস্যুরা হামলা করেছে বলে গুজব রয়েছে। বিভিন্ন এলাকায় পুলিশের টহল দল রয়েছে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার পর থেকে সিলেটের বিভিন্ন এলাকায় দস্যুদের হামলার খবর ছড়িয়ে পড়ে। এ সময় বিভিন্ন পাড়ার মসজিদে মাইকিং করে এলাকাবাসীকে সতর্ক করা হয়। এমনকি সিলেট ও ​​সুনামগঞ্জের অনেকেই আতঙ্কিত হয়ে ফেসবুকে পোস্ট দেন।

রাত ১টার দিকে মদিনা মার্কেট মসজিদে একদল ডাকাত হানা দেয় বলে জানা গেছে। এরপর স্থানীয়রা বাড়ি ছেড়ে বাইরে অবস্থান নেয়। এলাকার বাসিন্দারা আতঙ্কিত।

আখালী ঘাট এলাকার এক বাসিন্দা জানান, এলাকায় ডাকাতি ও ডাকাত গ্রেফতারের খবর ছড়িয়ে পড়েছে। তবে কোথায় হামলা হয়েছে এবং কতজনকে আটক করা হয়েছে তা কেউ নিশ্চিত করতে পারেনি। তবে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পুলিশের দাবি, মধ্যরাতে ডাকাতরা হামলা করেছে বলে গুজব ছড়ানো হয়েছে। বন্যার পানির কারণে সিলেটের অধিকাংশ এলাকা এখন বিদ্যুৎবিহীন। গুজব ছড়িয়েছে আতঙ্ক।

সিলেটের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, গুজব ছড়িয়ে লোকজন আতঙ্কিত হয়ে পড়েছে। বিষয়টা জঘন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *