কেউ আপনাকে  ভয় পায় না, সাহস থাকলে আসেন: শামীম ওসমানকে মেয়র আইভী

0

নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার জন্য আবারো ওসমান পরিবারকে দায়ী করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

আইভী বললেন, ‘এই শহরে কেউ আপনাকে ভয় পায় না। একজন পথচারীও আপনাকে ভয় পায় না। সাহস থাকলে আসেন। এক লাখ দুই লাখ মানুষের গল্প বলবেন না। এক আইভীরেই ঠেক দিতে পারেন না। লক্ষ লোকের কই থেকে ঠেক দিবেন।

শামীম ওসমানকে উদ্দেশ্য করে আইভী বলেন, “আপনি ত্বকী হত্যার বিচার চান। খুনিরা আপনার ঘরেই আছে। সৎ সাহস থাকলে সেই খুনিকে ধরুন। তাহলেই বুঝবো এই বাংলাদেশে আপনি কত মহান নেতা। নারায়ণগঞ্জের মানুষকে ভয় দেখাবেন না।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জের শেখ রাসেল নগর পার্কে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চ আয়োজিত তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা ও দায়মুক্তির ৯ বছর উপলক্ষে শিশু সমাবেশ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জের রাজনীতিতে প্রভাবশালী ওসমান পরিবারের দিকে ইঙ্গিত করে আইভী বলেন, এই হত্যাকাণ্ড নারায়ণগঞ্জকে ভীত-সন্ত্রস্ত করার জন্য, যাতে মানুষ কথা বলতে সাহস না পায়।

আইভী বলেন, “গত ৯ বছর ধরে আমরা ত্বকী হত্যার জন্য বিভিন্ন আন্দোলনের মাধ্যমে লড়াই করে যাচ্ছি। কোনো এক অজ্ঞাত কারণে ত্বকী হত্যার বিচার হচ্ছে না।

ত্বকী হত্যা মামলার অন্যতম আসামি আজমেরী ওসমানের দিকে আঙুল তুলে আইভী বলেন, বন্দরে বালু ব্যবসা হয়। সেই ঘাতক তার উপর পা বাড়াচ্ছে। কিন্তু প্রশাসন তাদের দেখছে না। তাদের বিচার হয় না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ত্বকী হত্যার বিচার চেয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী, আপনি বিচক্ষণ। আপনি জানেন কখন এবং কীভাবে এটি করতে হবে। আমরা আপনাকে অনুরোধ করছি যত তাড়াতাড়ি সম্ভব আমাদের সন্তানের হত্যার বিচার করুন।’

তানভীর মুহাম্মদ ত্বকীর পিতা রাব্বি রফিউরের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন অশোক কর্মকার, জাহিদ মোস্তাক, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম, হালিম আজাদ, খেলাঘর আসরের সভাপতি রথীন চক্রবর্তী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *