পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

0

নওগাঁর মান্দায় পৃথক ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেলে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের চক্রজাপুর গ্রামে ও বর্ষণ ইউনিয়নের ছোয়াপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর তানোর উপজেলার কলমা গ্রামের নজরুল ইসলামের মেয়ে মরিয়ম খাতুন (৬) ও মান্দা উপজেলার চকরাজাপুর গ্রামের সুজাউদ্দৌলার মেয়ে রিয়া মনি (১০)।

অসুস্থ রিমা আক্তার (১০) চকরাজাপুর গ্রামের জাহিদ হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, রোববার দুপুরে সমবয়সী দুই শিশুসহ খালে ডুবে রিয়া মনি মারা যায়। পরে স্থানীয় লোকজন খালের পানি থেকে তার লাশ উদ্ধার করে।

অপরদিকে বাড়ির পাশের শিবনাদে ডুবে মরিয়ম খাতুন মারা যান। তাকে বাঁচাতে গিয়ে রিমাও ডুবে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে, মরিয়ম খাতুন মারা যায় এবং রিমা আক্তারকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

নিহত মরিয়ম খাতুনের মামা আলমগীর হোসেন জানান, গত বৃহস্পতিবার তার স্ত্রী রেজিয়া খাতুন তার মেয়ে মরিয়ম খাতুন ও আরেক বোনের মেয়ে রিমা আক্তারকে নিয়ে আমাদের বাড়িতে বেড়াতে আসেন। পরিদর্শনের তিন দিন পর এই দুর্ঘটনা ঘটে। এ সময় শিশু রায়হান ও মাহিমের চিৎকারে লোকজন মরিয়ম আক্তার ও রিমা আক্তারকে নদীর পানি থেকে উদ্ধার করলেও মরিয়ম আক্তারকে বাঁচানো যায়নি। অসুস্থ রিমা আক্তারকে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান জানান, অভিযোগ না থাকায় নিহত দুই শিশুর লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *