মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশা চালক নিহত

0

চট্টগ্রামের পটিয়ায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছেন। এতে অটোরিকশার যাত্রী পুলিশের তিন উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার শান্তির হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক আব্দুল মান্নান (৪৩) পটিয়া উপজেলার এশিয়া ইউনিয়নের বাসিন্দা। এ ঘটনায় অটোরিকশার যাত্রী পটিয়া থানার এসআই মোহাম্মদ খায়ের উদ্দিন ভূঁইয়া (৩৪), মোঃ জুয়েল (৩২) ও তোয়াই চাকমা (৩০)। গুরুতর আহত অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি ট্রাক পটিয়া শান্তির হাটে আসলে চাকা নষ্ট হয়ে  যায়। ট্রাকটি রাস্তায় দাঁড়িয়ে ছিল। চাকা মেরামত করার সময় একটি অটোরিকশায় পেছন থেকে আসছিলেন তিন পুলিশ কর্মকর্তা সহ। রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে অটোরিকশাটি ধাক্কা মারে। স্থানীয়রা চালক আব্দুল মান্নানকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিন পুলিশ কর্মকর্তাকে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ট্রাক ও অটোরিকশা পুলিশ হেফাজতে রয়েছে।

পটিয়া থানার ওসি আবু জাহেদ মোহাম্মদ নাজমুর নূর জানান, গতকাল চট্টগ্রামে পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পরীক্ষায় অংশ নিয়ে তিন কর্মকর্তা অটোরিকশাযোগে পটিয়া থানায় আসছিলেন। এ সময় তারা সড়ক দুর্ঘটনার শিকার হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *