আবারও রিমান্ডে পলক-টুকু-জয়সহ ৬ জন

0

সাবেক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে হত্যার পৃথক দুটি মামলায় তিন দিন ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

অপরদিকে, সাবেক ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, সাবেক ডাক, সাবেক উপ-ক্রীড়ামন্ত্রী আরিফ খান জয়, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, চট্টগ্রাম বন্দরের সাবেক চেয়ারম্যান ড. অবসরপ্রাপ্ত রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহেল, এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত এর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার সকাল ৭টায় ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম শুনানি শেষে এই রিমান্ডের আদেশ দেন।

আজ সকাল সাড়ে ৬টার দিকে আইডিয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র খালিদ হাসান সাইফুল্লাহ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা লালবাগ থানার উপ-পরিদর্শক আক্কাস মিয়া আদালতে হাজির করেন। তিনি আবারও আসামি টুকু, জয় ও মোহাম্মদ সোহেলের সাত দিনের রিমান্ডের আবেদন করেন।

অপরদিকে, আদাবর থানার গার্মেন্টসকর্মী রুবেল হত্যা মামলায় আসামি আহমেদ হোসেন ও তানভীর হাসান সৈকতকে সাত দিনের রিমান্ডে নিয়েছেন তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার পরিদর্শক মিন্টু চন্দ্র বণিক।

এ ছাড়া বাড্ডা থানায় সুমন সিকদার হত্যা মামলা এবং সূত্রাপুর থানায় ইকরাম হোসেন কাওছার ও ওমর ফারুক হত্যা মামলায় আসামি জুনায়েদ আহমেদ পলকের প্রতিটি মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। রাষ্ট্রপক্ষের পরিদর্শক আসাদুজ্জামান রিমান্ড মঞ্জুরের পক্ষে শুনানি করেন। এছাড়া বিএনপিপন্থী আইনজীবী আনোয়ারুল ইসলামও রিমান্ডের পক্ষে শুনানি করেন।

অপরদিকে আসামিদের পক্ষে জামিনের আবেদন করেন আইনজীবী মোরশেদ হোসেন শাহীন। শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *