পটিয়ায় রাতের আঁধারে টাকা বিলি করছেন স্বতন্ত্র প্রার্থীরা

0

চট্টগ্রামের পটিয়ার কোলাগাঁও ইউনিয়নে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে টেলিফোন প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মাহবুবুল হকের বিরুদ্ধে রাতের অন্ধকারে ভোটারদের হাতে টাকা তুলে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ঘটনার একটি ছবি গত রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। ছবিতে মাহবুবুল হক নিজেই এক বৃদ্ধের হাতে কয়েক হাজার টাকার নোট তুলে দিচ্ছেন।

কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ হারুন বলেন, দলের বিদ্রোহী প্রার্থী মাহবুব নিজেই ভোটারদের হাতে টাকা তুলে দিচ্ছেন। আমিও এ ইউনিয়ন থেকে দলীয় মনোনয়নপ্রত্যাশী ছিলাম। দল আমাকে মনোনয়ন না দিলেও দল যাকে মনোনয়ন দিয়েছে তার জন্য কাজ করছি। কিন্তু দলীয় মনোনয়ন না পেয়ে দলীয় প্রতীক নৌকা ডুবানোর ষড়যন্ত্র করছেন মাহবুব। প্রশাসন ব্যবস্থা না নিলে যে কোন সময় এ ইউনিয়নে অঘটন ঘটবে।

ছবিটি সম্পর্কে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল হক বলেন, “আমি আসলে ভুল করেছি। আর ভুল হবে না। গত দশ বছর ধরে এলাকায় আছি, সুখে-দুঃখে মানুষের পাশে আছি। আপনারা সহযোগিতা করলে অবশ্যই চেয়ারম্যান হব।

কোলাগাঁও ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা ও মিরসরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফারুক হোসেন জানান, স্বতন্ত্র প্রার্থী মাহবুব ভোটারদের মধ্যে টাকা বিতরণের চিত্র হাতে এসেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *