আজকের কর্মসূচি নিয়ে সারজিসের বার্তা

0

বহুল আলোচিত ছাত্র-জনতার  মতবিনিময় কর্মসূচি ইতিমধ্যেই শুরু হয়েছে। কর্মসূচির সূচনা করেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা এরই ধারাবাহিকতায় আজকের কর্মসূচি নিয়ে বার্তা দিয়েছেন আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

আজকের মতবিনিময় নিয়ে গতকাল রাতে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

পোস্টে সারজিস আলম বলেন, আগামীকাল নারায়ণগঞ্জের সহযোদ্ধাদের সঙ্গে দেখা হচ্ছে, ইনশাআল্লাহ। স্ট্যাটাসে তিনি সভার সময় ও স্থান জানিয়ে বলেন, বিকেল ৩টায় পৌর স্টেডিয়ামে দেখা হবে।

এর আগে গত রোববার থেকে আন্দোলনের সমন্বয়কারীরা শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় শুরু করেন। এদিন সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ চট্টগ্রাম ও মুন্সীগঞ্জে যান সরজিস আলম।

এদিকে গত শনিবার রাতে ফেসবুকে এক স্ট্যাটাসে হাসনাত আবদুল্লাহ বলেন, চট্টগ্রামের প্রিয় মানুষ! বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিভাগীয় ও জেলা পর্যায়ের সফর আগামীকাল,, ৮  সেপ্টেম্বর, রবিবার থেকে শুরু হবে। এই সফরের অংশ হিসেবে, আমাদের সমন্বয়কদের একটি দল প্রতিটি জেলায় অভ্যুত্থানকারী ছাত্রদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবে।

তিনি আরও লিখেছেন, আগামীকাল রক্তে আবদ্ধ শিক্ষার্থীদের সঙ্গে দেখা হবে, ইনশাআল্লাহ।

এর আগে গত বুধবার বিকেলে টিএসসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন কর্মসূচির পরিকল্পনার কথা জানান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *