ইমরান খানকে ১৪ দিনের রিমান্ডে চাওয়া হবে

0

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ১৪ দিনের রিমান্ড চাইবে ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো (এনএবি)। ন্যাব আশা করছে, আদালত অন্তত চার থেকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করবেন।

মঙ্গলবার এনএবির একটি সূত্র পাকিস্তানি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। সূত্রটি জানিয়েছে, বুধবার ইমরান খানকে আদালতে হাজির করা হবে। তাকে চার থেকে পাঁচ দিন এনএবি হেফাজতে থাকতে হতে পারে।

সূত্র আরও জানায়, ইমরান খানের সঙ্গে কঠোর আচরণ করা হবে না। তাকে শুধু মামলায় জড়িত থাকার অভিযোগ এবং আর্থিক সুবিধা চাওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

মঙ্গলবার দুপুরে দুর্নীতির মামলায় ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে ইমরান খানকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারের সময় ইমরানকে হয়রানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তার মাথায় ও পায়ে আঘাত লাগে। তার গ্রেফতারকে ঘিরে পাকিস্তান ভার্চুয়াল যুদ্ধক্ষেত্রে পরিণত হয়।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর সমর্থকরা রাজধানী ইসলামাবাদে ১৪৪ ধারা অমান্য করে বিক্ষোভ করেছে। এ ছাড়া করাচি, লাহোর, পেশোয়ার সহ সমস্ত শহরে বিক্ষোভ হয়েছে। এ সময় বিক্ষোভকারীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষ হয়। গণমাধ্যমে দেখা গেছে, বিক্ষোভকারীদের রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *