সন্তানের মুখ দেখার আগেই সড়কে প্রাণ গেল ট্রাফিক সার্জেন্টের

0

চট্টগ্রামে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলে থাকা মোহাম্মদ মুজাহিদ চৌধুরী নামে এক ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে বন্দরের আউটার রিং রোড এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বন্দর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। স্ত্রী ৮ মাসের অন্তঃসত্ত্বা। শিশুটির মুখ দেখার আগেই সড়ক দুর্ঘটনায় নিহত হলেন এক ট্রাফিক সার্জেন্ট। সিএমপির বন্দর ট্রাফিক জোনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মুজাহিদ পতেঙ্গা এলাকায় ডিউটিতে ছিলেন। অন্য একজন সার্জেন্ট ও কনস্টেবলের সঙ্গে আলাদা মোটরসাইকেলে করে ফৌজদারহাটের দিকে যাচ্ছিলেন। পথে ওয়াই মোড় এলাকায় পৌঁছলে দ্রুতগামী একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। রাস্তায় পড়ে যান মুজাহিদ। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে প্রাইভেটকার চালককে আটক করে পাহাড়তলী থানা পুলিশ।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, মুজাহিদের স্ত্রী আট মাসের অন্তঃসত্ত্বা। ডাক্তার সম্ভাব্য তারিখ দিয়েছেন যে তিনি আগামী মাসে সন্তান প্রসব করবেন। মুজাহিদ তার আদরের সন্তানের মুখ দেখার জন্য উদগ্রীব ছিলেন। শিশুটির মুখ দেখার আগেই সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *