পুলিশ কেন আমার প্রধান এজেন্টের বাসায় যাবে: তৈমুর

0

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, এটিএম কামাল মহানগর বিএনপির সাধারণ সম্পাদক। আমার প্রধান নির্বাচনী এজেন্ট। পুলিশ কেন তার বাড়িতে যাবে? আমি যখন তার নাম দিলাম, তখন সে বলতে পারত যে সন্ত্রাসী তাকে এজেন্ট দেয়েন না।

শনিবার দুপুরে নিজ বাসায় সংবাদ সম্মেলনে তৈমুর আলম খন্দকার এ কথা বলেন। ” তিনি বলেন আপনারা ভয় পাবেন না,” আমার নেতাকর্মীরা মাঠে থাকবে, আমিও মাঠে থাকব। আমরা মাঠে থেকে প্রতিহত করব। বাংলাদেশ বিশ্ব আইনের বাইরে না।

আমাকে যে সহযোগিতা করছে তার বাড়ি তেই তল্লাশি করা হচ্ছে

তৈমুর আলম বলেন, এক ঘণ্টা আগে আমাদের প্রধান এজেন্ট এটিএম কামালের বাড়িতে তল্লাশি চালানো হয়। তারা সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতির বাড়িতেও যান। যে আমাকে সমর্থন করছে  তার বাড়িতেই যাচ্ছে। আমরা এতে ভয় পাই না। আমরা মাঠে থাকব। আমার মৃত্যু হলে নির্বাচনের মাঠেই হবে।

আওয়ামী লীগ প্রার্থীর বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, আইভী বলেছে, নারায়ণগঞ্জে বাইরের কেউ নেই। তৈমুরের বাড়ি রূপগঞ্জ থেকে লোকজন আসে। আইভীর সমাবেশে নেতৃত্ব দেন রূপগঞ্জ, আড়াইহাজারের সংসদ সদস্য তার সঙ্গে যে বহিরাগতরা আছে তা প্রমাণ করে ছবিই।

দুই টাকার বলপেন, চার আনা কাগজ আর মামলাই তাদের ভরসা

তৈমুর বলেন, আমি অনেকবার আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছি। আওয়ামী লীগের প্রার্থী আজ বলেন, চারিদিকে ষড়যন্ত্র, আমি একাই যাচ্ছি। এর মানে তার কাছে জনসমর্থন নেই। তাদের একমাত্র পাওয়ার স্যুট। তাদের প্রধান ভরসা এখন একটি দুই টাকার বলপেন, চার আনা কাগজ এবং একটি মামলা। আমার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। আমি ও বর্তমান প্রধানমন্ত্রী একসঙ্গে জেলে গিয়েছি। কামাল মাদক ব্যবসায়ী বা সন্ত্রাসী নন। নির্বাচন কমিশন আগামীকাল দেখবে তাদের প্রতিশ্রুতি ঠিক আছে কি না। তিনি বলেন, রাজনীতি করতে পজিশন লাগে না। জনসমর্থন লাগে, জনশক্তি লাগে। সারা বিশ্ব আমাকে চেনে। বাধা দিলে বাধবে লড়াই। এটা অনেক পুরনো স্লোগান। বাঙালি প্রতিরোধ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *