কাউকে গ্রেফতার করতে বলেনি: আইভী

0

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের নেতা-কর্মী ও নির্বাচনী এজেন্টকে গ্রেপ্তারের প্রেক্ষাপটে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি জানি না কোথায় কেউ ধরা পড়ছে। এইমাত্র শুনলাম একজন বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে, তার নামে হেফাজতের মামলা রয়েছে। আর কে ধরা পড়েছে তা আমি জানি না।

তিনি আরও বলেন, প্রশাসন বিষয়টি দেখবে। সারাদিন ব্যস্ত থাকি, কোনো সহিংসতায় জড়াই না। কাউকে গ্রেফতার করতে বলেনি। আমি শুধু চাই ভোটকেন্দ্র পরিষ্কার হোক। ভোটকেন্দ্রে কোনো সন্ত্রাসী যেন ঝামেলা করতে না পারে।

আইভী বলেন, নির্বাচন সুষ্ঠু করতে পুলিশ কিশোর ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান চালালে ঠিক হাছে।

বৃহস্পতিবার নিজ এলাকায় ১৬ নম্বর ওয়ার্ডে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আইভী বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হলে প্রশাসন আছে। নিশ্চয় তারা তা দেখতে পাবে। এটা দেখার সময় আমার নেই। আমাকে জনগণের কাছে যেতে হবে। তাদের ভোট চাইতে হবে। প্রশাসন আইনশৃঙ্খলা পরিস্থিতি খতিয়ে দেখবে। এখানে প্রশাসন যৌথভাবে কাজ করছে। এটা দেখাশোনার দায়িত্ব তাদের।

তিনি বলেন, নির্বাচনের আগে সমস্যা হতে পারে। আমি মনে করি প্রশাসন অত্যন্ত সচেতন। তারা এসব দেখভাল করবে। আমি ভোটারদের বলব উৎসবমুখর পরিবেশে নির্বাচনে যেতে। নারায়ণগঞ্জে এর আগে তিনটি নির্বাচন হয়েছে। উত্তেজনাও ছিল। । নারায়ণগঞ্জের পরিবেশ যাতে সুন্দর ও উৎসবমুখর হয় সেজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ করব।

আইভী বলেন, “নতুন ভোটাররা যেভাবে শহরকে চায়, যেমন একটি ছোট্ট খেলার মাঠ, খোলা জায়গা, একটি পার্ক, আমি অনেক কিছু করেছি,” আইভী বলেন। ভবিষ্যতে আরও করব। নতুন ভোটাররা অনেক বেশি সচেতন। আমরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ওয়েবসাইট ভিজিট করে কতগুলো কর্মসূচি হাতে নিয়েছি তা তারা দেখতে পারবে। আমরা একের পর এক কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, “আমি সততা, বিশ্বাস ও নিষ্ঠার সাথে নারায়ণগঞ্জের মানুষের সেবা করেছি। সত্যি বলতে, নতুন ভোটারদের এটাই ভালো লাগে। আমার কাছে মিথ্যার আশ্রয় নেই।

“আমি কখনই অতিরিক্ত সুবিধা পাইনি এবং আমি সুবিধা নিতে পছন্দ করি না,”

আইভি বলেন আমি সবসময় মানুষের দ্বারস্থ ছিলাম, তাদের পাশে থাকার চেষ্টা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *