আইভীর প্রতিক্রিয়ায় শামীম ওসমান বলেন, নীরবতা ভাঙার সময় এসেছে

0

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ড. সেলিনা হায়াৎ আইভী তার দলের সাংসদ শামীম ওসমানকে ‘গডফাদার’ আখ্যা দিয়ে বলেছেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমুর আলম তাকে তার লোক বলেছেন।

শনিবার সন্ধ্যায় তিনি বলেন, আমার নীরবতা নিয়ে যে ধরনের কথাবার্তা চলছে, এখন নীরবতা ভাঙার সময়। আমি সত্য বলতে চাই. এটি সাধারণ জনগণকে জানানো হবে। ‘কয়েকদিনের মধ্যে সংবাদ সম্মেলন করে সত্য প্রকাশ করবেন, তাই শামীম ওসমান এই প্রতিবেদককে অপেক্ষা করতে বলেছেন।

নাসিক নির্বাচনে দলীয় কোনো সিদ্ধান্ত না থাকলেও জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতারা প্রকাশ্যে তৈমুরের সমর্থনে সমাবেশ করেছেন। গত শুক্রবার তৈমুরের প্রচারণার সময় জাতীয় পার্টির চার ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন। শনিবার সাংবাদিকদের প্রশ্নে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন আওয়ামী লীগের প্রার্থী আইভী।

তিনি বলেন, ‘তৈমুর আলম বিএনপি বা স্বতন্ত্র প্রার্থী নন, তিনি শামীম ও সেলিম ওসমানের প্রার্থী।’ এদিকে আইভী আরও বলেন, ‘গতকাল (শুক্রবার) বন্দরে প্রচারণা চলাকালে সেলিম ওসমানের জাতীয় পার্টির চার চেয়ারম্যান তার সঙ্গে ছিলেন।এটা প্রমাণ করে সারা নারায়ণগঞ্জের গুঞ্জন সত্য, তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের প্রার্থী, তা গতকাল প্রমাণিত হয়েছে।’

প্রসঙ্গত, কয়েকদিন আগে প্রচারণার সময় শামীম ওসমানকে ‘বড় ভাই’ বলে সম্বোধন করেন আইভী। তিনি সাংবাদিকদের বলেন, আচরণবিধির কারণে তিনি (শামীম ওসমান) প্রচারণায় আসতে পারেননি। তবে তিনি নৌকার পক্ষে। নৌকার বিপক্ষে যাওয়ার সুযোগ নেই। কিন্তু হঠাৎ করেই অতীতের মতো শনিবারও শামীম ওসমানকে ‘গডফাদার’ বলায় স্থানীয় আওয়ামী লীগে প্রতিক্রিয়া দেখা দেয়।

এদিকে তৈমুর আলম শামীম ওসমান-আইভীর প্রার্থী স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার বলেন, আমি জনগণের প্রার্থী তাই আওয়ামী লীগের প্রার্থী নিজের পরাজয় অনুমান করেই আজেবাজে কথা বলছেন। আমি শামীম ওসমানের নই, নিজের পায়ে হাঁটছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *